No icon

বোচাগঞ্জে কোইকা-জিএনবির উদ্যোগে ওয়াশ উপকরন বিতরণ

 ফরিদ আহমেদ স্টাফরির্পোটারঃ দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় কোইকা-জিএনবি সিএইচডব্লিউ প্রকল্পের উদ্যোগে ইশানিয়া ও নাফানগর ইউনিয়নের ১১০০২টি পরিবারে মাঝে কোভিড-১৯ ওয়াশ উপকরন বিতরন করা হয়েছে। 
২৪ নভেম্বর মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার ইশানিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র কোইকা-জিএনবি সিএইচডব্লিউ প্রকল্প, গুড নেইবারস বাংলাদেশ এর উদ্যোগে প্রকল্প ব্যবস্থাপক কর্নেলিউস দালবৎ এর সভাপতিত্বে বোচাগঞ্জ উপজেলার ইশানিয়া ও নাফানগর ইউনিয়নের ১১০০২টি পরিবারে কোভিড-১৯ ওয়াশ উপকরন বিতরনের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট জুলফিকার হোসেন। এসময় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ অফিসার ডাঃ আবুল বাশাস মোঃ সায়েদুজ্জামান, ইউনিয়ন চেয়ারম্যান উৎপল রায় বুলু, ,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ শাহ শামিমা আলম, সাবেক অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলাম, এলাকারগন্যমান্য সহ বোচাগঞ্জ সিডিপি ব্যবস্থাপক ও অন্যান্য প্রকল্প কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রকল্প ব্যবস্থাপক জনাব কর্নেলিউস দালবৎ বলেন, যে শীতকালে ২য় বার করোনা ভাইরাস সংক্রমন শঙ্কা মোকাবেলায় ইশানিয়া ও নাফানগর ইউনিয়নের ১১০০২টি পরিবারের মাঝে কোভিড -১৯ ওয়াশ উপকরন সামগ্রী প্রদান করা হচ্ছে। উল্লেখ্য যে,কোরিয়া ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (কোইকা) এর যৌথ আর্থিক-সহযোগিতায় জিএনবি’র কোইকা-জিএনবি সিএইচডব্লিউ প্রকল্প ২০১৯ সাল থেকে মাতৃ ও শিশু স্বাস্থ্যের উন্নয়নের জন্য দিনাজপুর জেলার বোচাঁগঞ্জ উপজেলার ১নং নাফানগরও ২নং ইশানিয়া ইউনিয়নে কাজ করে যাচ্ছে।

 

Comment